Back

জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘জাতীয় শিশু দিবস-২০২৪’ পালিত

পবিত্র রমজানের মর্যাদা বজায় রেখে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন করেছে জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। ১৭ মার্চ রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে থেকে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. তালুকদার মো. লোকমান হাকিম শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

বঙ্গবন্ধু চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. তালুকদার মো. লোকমান হাকিম শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন

এসময় বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর উপস্থিত সকলের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, “শিশুদের প্রতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অপরিসীম ভালবাসা ছিল। বিশেষ করে শিশুদের শিক্ষার উন্নয়নে তিনি ছিলেন সদা সচেষ্ট। শিশুদের অধিকার সুরক্ষায় তিনি শিশু আইন প্রণয়ন করেন। সকলকে জাতীয় শিশু দিবসের শুভেচ্ছা।” এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর রুহের মাগফিরাত কামনা করেন তিনি।

শ্রদ্ধা জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মো. মিজানুজ্জামান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. মুহাম্মদ জয়নুল আবেদিন, ইলেক্ট্রিক্যাল ও ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইংরেজি বিভাগ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ব্যবসায় প্রশাসন বিভাগ, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, আইন বিভাগ ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধানবৃন্দ, মকফর উদ্দীন সিকদার হল ও মনোয়ারা সিকদার হলের প্রোভস্টবৃন্দসহ বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.